নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
সাবেক এমপি নাদি মোস্তফা গ্রেপ্তার পুঠিয়ায় কমিউনিটি পুলিশিং ডে পালিত বোরহানউদ্দিন মেঘনায় মা ইলিশ রক্ষায় নৌ পুলিশের অভিযানে আটক – ১৮ রাজশাহীতে চাঁদাবাজির মামলায় চেয়ারম্যানের ছেলে আটক বোরহানউদ্দিনে ট্রাক শ্রমিকের গালাকাটা লাশ উদ্ধার বুবলীকে নিয়ে বান্দরবানে সাইমন রাজশাহীর পুঠিয়ার শ্রীরামপুরের বিল থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার বোরহানউদ্দিনে গলায় ফাঁশ দিয়ে গৃহবধূর আত্মহত্যা মানিকা মডেল একাডেমি’তে জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ কুবি’র সিলগালা হলগুলো খুলছে কাল হাশেম রেজার বিরুদ্ধে কথিত বানোয়াট সংবাদ প্রকাশ: সাইবার ট্রাইব্যুনালে মামলা রাজশাহীতে শারদীয় দুর্গাপূজার উৎসব শুরু বোরহানউদ্দিনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এমপি মুকুলের বস্ত্র বিতরণ বোরহানউদ্দিন কুঞ্জেরহাটে ব্লু ড্রিম ব্রান্ডের নতুন শাখার উদ্বোধন রাজশাহীর বাগমারার তাহেরপুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত বোরহানউদ্দিনে মালয়েশিয়া প্রবাসী কাওসার মোল্লার প্রতারণা” হাতিয়ে নিচ্ছে কোটি টাকা পুঠিয়া সাংবাদিক সমাজের কমিটি গঠন লিটন সভাপতি ও রেজা সাধারণ সম্পাদক এসডিজি ইয়ুথ সামিট ২০২২ এর রেজিস্ট্রেশন শুরু পুঠিয়া-বানেশ্বর আঞ্চলিক সড়কে নিম্রমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ বিএসপিআই ‘র’ প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল – ইঞ্জিনিয়ার দিবাকর দে এর মা‌য়ের পরলোক গমন, শোক জানিয়েছেন (বিএসপিআই) পরিবার। 
অনেকটাই ব্যতিক্রমধর্মী- যুবলীগ নেতা আশরাফুল আলম রুবেল 

অনেকটাই ব্যতিক্রমধর্মী- যুবলীগ নেতা আশরাফুল আলম রুবেল 

অনেকটাই ব্যতিক্রমধর্মী- যুবলীগ নেতা আশরাফুল আলম রুবেল

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ    মৃত্যুর এপারে ওপারে বেঁচে থাকে সেই সব কীর্তিত্বজন যারা লাভ করেন অনন্তের  স্বার্থকতার  অভিধা ।

আশরাফুল আলম রুবেল এর জীবন অনন্তের স্বার্থকের । ইনসানুল কামিল তথা মানুষের সেবা আর কল্যাণে তার অতীত-বর্তমান-ভবিষ্যৎ একই সূচাগ্রে গাঁথা হয়ে আছে থাকবে তার সহজ সরল চলাফেরা আর অহংকার মুক্ত মনের মধ্য দিয়ে । তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জিবিত সৈনিক এবং এ্যাডঃ সাহারা খাতুন এম পির আস্থাভাজন কর্মী হিসেবে নিজেকে পরিচয় দিতে গর্ববোধ করেন । তার জন্মস্থান রাজধানীর তুরাগ থানার ধউর এলাকায়  ।

 

তুরাগ সহ সারা ঢাকা শহরে পরিচিত সব জায়গায় প্রিয় মুখ আশরাফুল আলম রুবেল বহুমুখী ব্যাপক ও বিস্তৃত জ্ঞানের অধিকারী । তিনি ঢাকা উত্তর সিটির ৫৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী । তিনি যুবলীগের বিভিন্ন কর্মকাণ্ডে বিশাল মিছিল নিয়ে অংশ গ্রহণ করে সকলের মন জয় করতে সক্ষম হয়েছেন  ।

তৃনমূল থেকে অদ্যবধি রাজনীতির প্রতিটি গন্ডি অত্যন্ত স্বচ্ছতার সাথে পালন করে এসেছেন। গভীর বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন, তীক্ষ্ণ মেধা, ঐশী শক্তি সম্পন্ন, বিচক্ষন-বিশ্লেষক, মানব দরদী সমাজ কল্যাণকামী এই মহান পুরুষ তার পরিচ্ছন্ন, উদার ধর্ম ও সমাজ চিন্তার আলোকে সমগ্র মানব সমাজের উন্নয়ন ও আধ্যাত্মিকজীবন গঠনের মহান দায়িত্ব নিয়ে পিতা-মাতার প্রতি সন্তানের ভালোবাসার উপর গভীর সাধনায় সাবলীল ভালোবাসা প্রতিচ্ছবি হিসেবে কাজ করে যাচ্ছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে ।

 

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে আশরাফুল আলম রুবেল নিবেদিত প্রাণ । তাই বর্তমান প্রেক্ষাপটে  যুবলীগের নামধারী কিছু অসাধু রাজনীতির অপছায়ার নিধন প্রক্রিয়া চলছে।

 

যখন ক্যাসিনো নামক শয়তানের কালো ছায়া অনেক ক্ষমতাসীন যুবলীগ-আওয়ামীলীগ-এমপি-মন্ত্রীদের ধাওয়া করছে তখন আশরাফুল আলম রুবেল নির্বিঘ্নে তার উপর অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছেন সততা ও সাহসীকতার সাথে ।

কিছু কুচক্রিমহল গনহারে বাংলাদেশ আওয়ামীলীগের উপর এসব কুর্কীতির বিষয় চাপিয়ে দিতে মরিয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেন তিনি  । জনাব আশরাফুল আলম রুবেল বলেন, প্রকৃত পক্ষে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, শেখ হাসিনাকে ভালোবাসে, স্বাধীনতায় বিশ্বাস করে তারা এ ধরনের কুকর্মে জড়িত হতে পারে না ।

 

ভালোভাবে খোঁজ নিলে দেখা যাবে অন্যায়ের সাথে জড়িত এসব নেতাকর্মী শুধুমাত্র নিজেদের স্বার্থ হাসিলের জন্য আওয়ামীলীগের লেভাসকে পুজিঁ করে ফায়দা লুটতেই অভিনয় করে আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুনিয়ায় শান্তি আর পরকালে মুক্তির মধ্যেই একজন ব্যক্তির প্রকৃত বিজয় হয়।

 

তার কথা, নিজের জন্মভূমিকে ভালবাসতে হবে, স্বাধীনতার প্রকৃত মূল্যবোধকে নিজের বুঝতে হবে অন্যকেও বুঝাতে হবে। আশরাফুল আলম রুবেল কতটা সৎ ও শুদ্ধ, সত্য ও সুন্দর, সত্তম ও সমৃদ্ধ তা নির্ভর করে তার চরিত্র কতটা নিস্কলঙ্ক, কতটা অমল-ধবল, অমিতাভ, কতটা ন্যায়-নীতি আদর্শ নিষ্ঠা তার উপর।

 

অনেক অভিজ্ঞাতায় অর্জিত শিক্ষা পারে পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে, কথায় ও কাজের অন্বয়ে, সুচিন্তন ও সুচেতার সাজুস্যে, স্নেহ ও প্রেমের সংশ্লেষ্ট-তবেই তার বিকাশ ও প্রকাশ, প্রতিভাস। আশরাফুল আলম রুবেল  নির্মল চরিত্র, ফুলেল চরিত্র নির্ঝর চরিত্র, রুপে অপরুপ রুপস চরিত্র ।

 

এই জ্যোতিময়  চরিত্র ধারন করে আশরাফুল আলম রুবেল  বিষ্ময়কর মানবরুপী একটি ভবিষ্যৎ আদর্শিক দৃষ্টান্ত, নিজের জন্য নয় তার কাজ করার প্রতিষ্ঠান বাংলাদেশ আওয়ামীলীগ, মূল সাংস্কৃতির মূল্যবোধকে জাগ্রত করবে শিক্ষা-দীক্ষা, জ্ঞান-গরিমা, প্রেম-প্রীতি ও পূণ্যতায়। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে যতবার কাছ থেকে দেখার সুযোগ হয়েছে আমি বিস্মিত হয়েছি, অনুপ্রাণিত হয়েছি।

সাধারণ মানুষের সঙ্গে মেশার অসাধারণ ক্ষমতা তাঁর রয়েছে। বলিষ্ঠ নেতৃত্বের সমার্থক শেখ হাসিনা। সময়ের রাজনীতি, রাজনৈতিক সমতা, বিএনপির অবস্থান, জঙ্গি তৎপরতা, সরকারের সাফল্য, নিজের রাজনৈতিক ক্যারিয়ার, ব্যক্তি ও কর্মজীবনসহ নানা প্রসঙ্গে কথা হয় এই যুবলীগ নেতার সঙ্গে ।

 

দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতির মূল্যায়ন করতে গিয়ে আশরাফুল আলম রুবেল বলেন, দেশে এখন কোন রাজনৈতিক অস্থিতিশীলতা নেই। এমন শান্তিপূর্ণ অবস্থা চলছে দীর্ঘদিন ধরেই। দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বর্তমান সরকার বদ্ধ পরিকর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com