নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
পুঠিয়ায় যুবলীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল বিজ্ঞাপনের ঘড়িতে দশটা দশ বাজিয়ে রাখার রহস্য  বাংলাদেশ ব্যুরো প্রধানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিডনি নিউজ সম্পাদক স্কুলের বেতন নিয়ে অভিভাবকদের চাপ নয়: শিক্ষামন্ত্রী ভোলায় এক মেয়েকে ধর্ষনের পর অন্য মেয়েকে বাল্য বিবাহ করেছে বিজিবি সদস্য প্রবাসীর ডায়েরি: মহামারীতে বেঁচে থাকার গল্প সিডনিতে করোনা আক্রান্ত একই পরিবারের ৪ বাংলাদেশি হাসপাতালে সৌদি আরব, ওমান সহযোগিতা আরও বাড়াতে সম্মত হয়েছে বাঙালি রান্না নিয়ে এগিয়ে চলেছেন কিশোয়ার নতুন অর্থবছরের শুরুতে অস্ট্রেলিয়ার অভিবাসন আইনে এসেছে বেশ কয়েকটি পরিবর্তন কবি আদিত্য নজরুলের কবিতা দুঃখ পেলে পাথরও কাঁদে – কবি আদিত্য নজরুলের কাব্যগ্রন্থ। রেল শুধু বাড়ি পৌঁছায় না; খুঁজে দেয় জীবনসঙ্গী মায়ের পোট্রের্ট – অহনা নাসরিন খেলা – অহনা নাসরিন|| সিডনিনিউজ রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তি চায় জাতিসংঘ জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে ময়মনসিংহে স্মারকলিপি রাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা একটি মৃত্যু অতঃপর কিছু প্রশ্ন।। কলমেঃ অহনা নাসরিন সন্ধ্যা নামতেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসে মাদকের আসর
পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামাজা করার অভিযোগ

পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামাজা করার অভিযোগ

পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামাজা করার অভিযোগ

 

রাজশাহী প্রতিনিধিঃ পুঠিয়া থানার ওসির বিরুদ্ধে এজাহার ঘষামার করার অভিযোগ উঠেছে। পরে তা আদালতে উপস্থাপন করেন বলে বাদীর অভিযোগ।

এর আগে পুঠিয়া থানার ওসি শাকিল উদ্দিন আহম্মেদের বিরুদ্ধে এজাহার পাল্টে দেওয়ার অভিযোগ করেছেন নিগার সুলতানা নামে এক মামলার বাদী। বিষয়টি নিয়ে এলকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছিল। পরে ওসি শাকিল উদ্দিন আহম্মেদকে প্রত্যাহার করে রাজশাহী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

এবার পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলামের বিরুদ্ধে এজাহার ঘষামাজার অভিযোগ উঠলো। খোজনিয়ে জানাগেছে, গত ২০ অক্টোবর দুর্গাপুর থানার ভাঙ্গিরপাড়া গ্রামের আকবর আলীর ছেলে বদিউজ্জামনা ও তার স্ত্রী সেলিনা খাতুনকে পুঠিয়ার বানেশ্বর ধানাহাটায় পথ রোধ করে মারধোর করা হয়।

এবিষয়ে পুঠিয়া থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মামলার বাদী গত ৩১ অক্টোবর আদালতে অভিযোগ করেন যে, তার টাইকৃত এজাহারে ২২ অক্টোবর উলেøখ করা ছিল। আসামী দ্বারা প্রভাবিত হয়ে পুঠিয়া থানার ওসি  মামলাটি ২২ অক্টোবরের তারিখ ঘসামাজা করে ২৩ অক্টোবর লিখে মামলাটি রেকর্ড করেন।

এ ব্যাপারে পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম ঘষাজামার বিষয়টি অস্বীকার করে বলেন, বাদী যেভাবে মামলা দিয়েছিল আমরা মামলাটি সেভাবে আদালতে পাঠিয়েছি। এখানে কোন তারিখ পরিবর্তন করা হয়নি।


Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com