নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
বোরহানউদ্দিনে মালয়েশিয়া প্রবাসী কাওসার মোল্লার প্রতারণা” হাতিয়ে নিচ্ছে কোটি টাকা বোরহানউদ্দিন পক্ষিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস পালন বোরহানউদ্দিনে টিকটক ফাতেমার হামলায় ভিক্ষুকসহ আহত -২ বোরহানউদ্দিনে বিদেশ প্রবাসীর স্ত্রীর উপর হামলার অভিযােগ বোরহানউদ্দিনে কোভিড-১৯ প্রতিরোধে টাউনহল মিটিং বোরহানউদ্দিনে জ্বীনের বাদশা সেজে প্রতারণা” হাতিয়ে নিচ্ছে কোটি টাকা তেলের প্রভাব জলে” হতাশ বোরহানউদ্দিনে জেলেরা পুঠিয়া সাংবাদিক সমাজের কমিটি গঠন লিটন সভাপতি ও রেজা সাধারণ সম্পাদক এসডিজি ইয়ুথ সামিট ২০২২ এর রেজিস্ট্রেশন শুরু পুঠিয়া-বানেশ্বর আঞ্চলিক সড়কে নিম্রমানের নির্মাণ সামগ্রী দিয়ে কাজ করার অভিযোগ বিএসপিআই ‘র’ প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল – ইঞ্জিনিয়ার দিবাকর দে এর মা‌য়ের পরলোক গমন, শোক জানিয়েছেন (বিএসপিআই) পরিবার।  পুঠিয়ার গ্রামীণ হাসপাতালে শিশু ইউনিটের উদ্বোধন পুঠিয়ায় যুবলীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল বিজ্ঞাপনের ঘড়িতে দশটা দশ বাজিয়ে রাখার রহস্য  বাংলাদেশ ব্যুরো প্রধানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিডনি নিউজ সম্পাদক স্কুলের বেতন নিয়ে অভিভাবকদের চাপ নয়: শিক্ষামন্ত্রী ভোলায় এক মেয়েকে ধর্ষনের পর অন্য মেয়েকে বাল্য বিবাহ করেছে বিজিবি সদস্য প্রবাসীর ডায়েরি: মহামারীতে বেঁচে থাকার গল্প সিডনিতে করোনা আক্রান্ত একই পরিবারের ৪ বাংলাদেশি হাসপাতালে সৌদি আরব, ওমান সহযোগিতা আরও বাড়াতে সম্মত হয়েছে
ভোলায় নিজ বাড়িতে অবরুদ্ধ আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন

ভোলায় নিজ বাড়িতে অবরুদ্ধ আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন

নিজস্ব প্রতিবেদকঃঃ- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য হেমায়েত উদ্দিনকে ভোলাতে অবরুদ্ধ করে রেখেছে ভোলা (১) আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ সমর্থকরা।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বুধবার ঢাকা থেকে ভোলা আসেন আওয়ামী লীগের এই ত্যাগী নেতা। এরপর থেকে সংসদ সদস্য তোফায়েল আহমেদ এর সমর্থকরা তাকে অবরুদ্ধ করে হুমকি দিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে হেমায়েত উদ্দিন বলেন, তোফায়েল আহমেদ এর সমর্থকরা আমার বাড়িতে এসে আমাকে হুমকি দিয়ে যাচ্ছে, আমার গাড়ি ভাংচুরসহ নানা রকমের সমস্যা করে আসছে।

আমি ইতিমধ্যে থানা পুলিশকে বিষয়টি অবগত করেছি।

তিনি আরো বলেন, আমি দল ও জননেত্রী দেশরত্ম শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সমাজের উন্নতি ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে আছি ভোলার জনগণের পাশে থাকার জন্য রাজনীতি করে যাবো। ভোলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আমি কাজ করে যাবো।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ভোলা- ১ আসনের সম্ভব্য প্রার্থী হিসেবে জানান দেন আওয়ামী লীগ নেতা হেমায়েত উদ্দিন। তখন থেকে এই নেতার ছবিসহ পোষ্টার, ফেস্টুন ও ব্যানারে জেলার অলিগলি ছেয়ে যায়। এরপর থেকেই তোফায়েল আহমেদ এর সাথে তার দ্বন্দ্ব শুরু হয়।

উল্লেখ্য, হেমায়েত উদ্দিন ভোলার রাজাপুর ইউনিয়নের জনতা বাজারের ৫ নাম্বার ওয়ার্ডের বাসিন্দা। তার পিতার নাম (মৃত) ডা: মমতাজ উদ্দিন। ৯ ভাই বোনের মধ্যে তিনি ৪র্থ। তার বাবা ভোলার রাজাপুর ইউনিয়েন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। ১৯৯৪ সালে হেমায়েত উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হলের ছাত্রলীগের সভাপতি ছিলেন। ২০০২ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম সম্পাদক পদে তিনি দায়িত্ব পালন করেন। ২০১৪ সালে তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক নির্বাতি হন। ২০১৬ ভোলা জেলা আওয়ামী লীগের মেম্বার নির্বাচিত হন তিনি।

ছাত্র জীবণে বার বার পুলিশের নির্যাতনের শিকার হন জনপ্রিয় এই নেতা। তখন তার বিরুদ্ধে অসংখ্য মামলা দেয়া হয়। ১৯৯৬ রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেফতার হয়ে প্রায় ২ মাস কারাভোগ করার পর তত্বাবধায়ক সরকার ক্ষমতায় আসলে তিনি ছাড়া পান। ওই সময় তিনি অসুস্থ হয়ে মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন। তখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার ব্যয়বার বহন করেন।

হেমায়েত উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র ছিলেন। ১৯৯৬ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থগার ও তথ্য বিজ্ঞান বিভাগে অনার্স ও ৯৮ সালে একই বিভাগ থেকে মাস্টার্স পাশ করেন। ১৯৮৮ সালে ভোলা জিলা স্কুল থেকে (মানবিক বিভাগ) প্রথম বিভাগে উত্তীর্ণ হন তিনি। এর পর ১৯৯০ সালে ভোলা সরকারী কলেজ থেকে এইসএসসি (মানবিক বিভাগ) প্রথম বিভাগে উত্তীর্ণ হন। ছাত্র জীবণে আন্দোলন সংগ্রামে সবসময়ই তিনি ছিলেন সামনের সারিতে। বিপদ-আপদে সবসময় এই নেতা থাকতেন ভোলাবাসীর পাশে। যার কারণে ভোলার মানুষের কাছে তিনি এখন জনপ্রিয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com