নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
বোরহানউদ্দিনে রাতে ককটেল বিস্ফোরণ “এলাকায় আতঙ্ক Precisely what is the Best Free Antivirus? Very best Virus Protection For Apple pc The very best Free VPN For Android Digify Data Place Overview আওয়ামী লীগ দেশ ছেড়ে পালায় না: বিএনপি নেতারাই পালিয়ে যায়।রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী বোরহানউদ্দিনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক চেয়ারম্যানকে পিটিয়ে জখম। Antivirus For Business Selecting the Best Electronic Data Place Software বোরহানউদ্দিনে অবৈধ ট্রাক্টর কেড়ে নিলো আরমানের জীবন বোরহানউদ্দিনে জেলেদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ বোরহানউদ্দিনে জমি দখল করতে সরকারি বরাদ্ধে নির্মিত বাজার ও মসজিদের টয়লেট ভেঙ্গে নিচ্ছে সাংবাদিকের কলমই পারে অপরাধীকে দাঁত ভাঙ্গা জবাব দিতে… প্রেসক্লাব সভাপতি অনু বোরহানউদ্দিনে শীত বস্ত্র বিতরণ করলেন ব্লাড ডোনার্স ক্লাব বোরহানউদ্দিনে সাংবাদিকের উপর প্রকাশ্য হামলা” ক্যামেরা ভাঙচুর বোরহানউদ্দিনে প্রকাশ্য বসতঘর দখল”তথ্য সংগ্রহ করতে গেলে ভিক্টিমসহ সাংবাদিকদের উপর হামলা প্রথম দিনেই টিকিট বিক্রির মেশিনে ত্রুটি, আটকে গেল টাকা বালিয়াকান্দিতে নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ কঁচি ইচ্ছের বাগান – সৈয়দ মুন্তাছির রিমন মঙ্গলগ্রহে ৪৬ ফুট উঁচুতে উড়ে রেকর্ড
সাংবাদিকের কলমই পারে অপরাধীকে দাঁত ভাঙ্গা জবাব দিতে… প্রেসক্লাব সভাপতি অনু

সাংবাদিকের কলমই পারে অপরাধীকে দাঁত ভাঙ্গা জবাব দিতে… প্রেসক্লাব সভাপতি অনু

স্টাফ রিপোর্টারঃ একমাত্র সাংবাদিকরাই পারে তাদের কলমের লেখনীতে অপরাধীদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে। তারা চুপ করে থাকে বলে এমনটিও ভাবা যাবে না তারা দুর্বল। সাংবাদিক যখন সঠিকভাবে তার কলম চালানো শুরু করবে তখন দেখা যাবে সমাজে কোন অন্যায়কারীই পার পাবে না। এমনটি বললেন প্রেসক্লাব নবনির্বাচিত সভাপতি এডভোকেট নজরুল হক অনু।

বুধবার বিকেল তিনটায় ভোলা প্রেসক্লাবের সামনে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক তুহিন খন্দকারসহ ৪ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আজ জেলা উপজেলায় সাংবাদিকদের দিদা বিভক্তির কারণে অপরাধীদের সাহস শক্তি দিন দিন বেড়ে গেছে। তাই তারা কথায় কথায় সাংবাদিকদের ওপর নির্যাতন চালাতে সাহস পাচ্ছে। কিন্তু আর নয়, আজ আমাদের নেতৃত্বে ভোলা প্রেস ক্লাবে নবগঠিত কমিটির মাধ্যমে আমরা একত্রিত হয়েছি। এখন থেকে কোন ধরনের সাংবাদিকদের উপর নির্যাতন কিংবা কোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালানো হলে ওই সকল অপরাধীদেরকে আমাদের কলমের লিখনীতে কঠিন ভাবে জবাব দেয়া হবে।
একই ভাবে ভোলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শামস্ উল আলম মিঠু বলেন, আমরা কারো শত্রু নই, আমরা শুধুমাত্র অপরাধীদের বিরুদ্ধে সবসময়ই সোচ্চার হয়ে কাজ করতে চাই। মনে রাখতে হবে আমরা কখনোই দুর্বল নই, কেউ যদি আমাদেরকে দুর্বল ভেবে আমাদের উপর নির্যাতন চালায় তাহলে আমরাও থেমে থাকবো না। আমাদের অনুসন্ধানী প্রতিবেদন এর মাধ্যমে আমরা তুলে আনব তার সকল অপকর্মের চিত্র। তাই আমাদেরকে কেউ খ্যাপানোর চেষ্টা না করে আমাদের সাথে সকলেই বন্ধুসুলভ আচরণ করার পরামর্শ দেন তিনি।
মানববন্ধনে ভোলা টাইমসের সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল চৌধুরী, ক্রীড়া সম্পাদক এইচ এম জাকির, মনসুর আলম, আশিকুর রহমান শান্ত, মোঃ সোহেল, হাসনাইন আহমেদ, ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার, সহ সভাপতি গিয়াস উদ্দিন, সহিদুল ইসলাম সোহেল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সোহেল, বোরহানউদ্দিন অনলাইন প্রেস ক্লাব সভাপতি এইচ. এম.এরশাদ, ধর্ম বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, হেলাল উদ্দিন নয়ন, রিয়াজ ফরাজী, মঞ্জু, শামীম, বিল্লাল, হাসান, রাকিব, মাসুদ রানা, এইচএম মোর্শেদ, হুমায়ুন, সমাজ কর্মী মোশাররফ অমি, সাংবাদিক ইয়ামিন হোসেন, মিজানুর রহমান, জাতীয় সাংবাদিক ঐক্য ফোর ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ, ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুল ইমন, নিয়াজ মাহমুদ জয়, মো. জুযেল প্রমুখ।
এ ছাড়া জেলা উপজেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা সাংবাদিক তুহিন খন্দকারের উপর হামলাকারীদের বিরুদ্ধে মামলা না নেওয়ায় বোরহানউদ্দিন থানার ওসির কঠোর সমালোচনা করেন এবং ভোলার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন পাশাপাশি ভোলার গণমাধ্যম কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
উল্লেখ: গত ৩০শে ডিসেম্বর পেশাগত দায়িত্ব পালনের সময় বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে ভূমিদস্যু একটি বাহিনী দ্বারা সাংবাদিক তুহিন খন্দকারসহ ৪ সাংবাদিক হামলার স্বীকার হয়।
এই ঘটনায় প্রথমে বোরহানউদ্দিন থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা দিতে গেলে ওসি মনিরুল ইসলাম মামলা না নেওয়ায় ভোলার কোর্টে একটি মামলা করেন তুহিন খন্দকার। যার মামলা নং এমপি ৩/২৩ মামলাটি ভোলা ডিবি পুলিশ কে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com