নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
পুঠিয়ায় যুবলীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল বিজ্ঞাপনের ঘড়িতে দশটা দশ বাজিয়ে রাখার রহস্য  বাংলাদেশ ব্যুরো প্রধানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিডনি নিউজ সম্পাদক স্কুলের বেতন নিয়ে অভিভাবকদের চাপ নয়: শিক্ষামন্ত্রী ভোলায় এক মেয়েকে ধর্ষনের পর অন্য মেয়েকে বাল্য বিবাহ করেছে বিজিবি সদস্য প্রবাসীর ডায়েরি: মহামারীতে বেঁচে থাকার গল্প সিডনিতে করোনা আক্রান্ত একই পরিবারের ৪ বাংলাদেশি হাসপাতালে সৌদি আরব, ওমান সহযোগিতা আরও বাড়াতে সম্মত হয়েছে বাঙালি রান্না নিয়ে এগিয়ে চলেছেন কিশোয়ার নতুন অর্থবছরের শুরুতে অস্ট্রেলিয়ার অভিবাসন আইনে এসেছে বেশ কয়েকটি পরিবর্তন কবি আদিত্য নজরুলের কবিতা দুঃখ পেলে পাথরও কাঁদে – কবি আদিত্য নজরুলের কাব্যগ্রন্থ। রেল শুধু বাড়ি পৌঁছায় না; খুঁজে দেয় জীবনসঙ্গী মায়ের পোট্রের্ট – অহনা নাসরিন খেলা – অহনা নাসরিন|| সিডনিনিউজ রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তি চায় জাতিসংঘ জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে ময়মনসিংহে স্মারকলিপি রাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা একটি মৃত্যু অতঃপর কিছু প্রশ্ন।। কলমেঃ অহনা নাসরিন সন্ধ্যা নামতেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসে মাদকের আসর
কলাপাড়ায় অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার হাজতী আসামীদের জামিন আবেদন নামঞ্জুর মামলার চার্জ গঠন ৩ নভেম্বর।

কলাপাড়ায় অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার হাজতী আসামীদের জামিন আবেদন নামঞ্জুর মামলার চার্জ গঠন ৩ নভেম্বর।

মাসুম বিল্লাহ জাফরঃ- কলাপাড়ার আলোচিত অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার হাজতী আসামীদের জামিন আবেদন নামঞ্জুর করে ফের জেল হাজতে প্রেরন করা হয়েছে। বুধবার (১৬অক্টোবর) দুপুরে মামলার ধার্য তারিখে আসামী সম্রাট কর্মকার, সাধনা রানী কর্মকার, বাবুল কর্মকার ও গোবিন্দ কর্মকারকে আদালতে হাজির করা হয়।
এসময় তারা জামিনের প্রার্থনা করলে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক একেএম এমানুল করিম আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন।
এছাড়া আসামী পক্ষের আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ ট্রাইব্যুনাল মামলার পরবর্তী তারিখ ধার্য করেন ৩রা নভেম্বর।
এদিকে ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারকের এ আদেশে স্বস্তি প্রকাশ করেছে নিহত দোলার স্বজনরা। নিহত দোলার মা কল্পনা কর্মকার জানান, ’আমার মেয়ের হত্যাকারীরা আজ জেল হাজতে রয়েছে।
এতে আমার মেয়ের আত্মার শান্তি হয়েছে তবে দ্রুত বিচারের মাধ্যমে এদের কঠিন শাস্তির দাবি জানান তিনি। তিনি আরো বলেন, এমন ভাবে সকল পাষন্ডরা শাস্তি পেলে দেশে নারী নির্যাতনের হার কমে আসবে।
বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কমল দত্ত জানান, ’আসামী পক্ষ জামিনের আবেদন করলেও বিজ্ঞ বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাদের ফের জেল হাজতে প্রেরন করায়  আমরা আনন্দিত।
এই হত্যাকান্ডের সর্বোচ্চ শাস্তি প্রদান করা হলে আইনের প্রতি মানুষের শ্রদ্ধাবোধ বাড়বে বলে জানান তিনি।’
প্রসংগত; যৌতুকের দাবীতে গত ২৪ মে ৭ মাসের অন্তঃসত্ত্বা দোলা রানীকে পরিকল্পিতভাবে বালিশ চাপা দিয়ে হত্যা করে স্বামী সম্রাট ও তার পরিবারের‌ লোকজন। পরে নিজেদের দোষ এড়াতে হত্যাকে আত্মহত্যা বলে এলাকায় প্রচার করেন তারা।
এরপর গত ৩০ মে নিহত দোলার মা কল্পনা কর্মকার বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সম্রাট কর্মকার, সাধনা রানী কর্মকার, বাবুল কর্মকার ও গোবিন্দ কর্মকার এর বিরুদ্ধে একটি হত্যা মামলা
দায়ের করেন।
গত ১৬ জুলাই আদালতে মামলার চার্জশীট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আসাদুর রহমান। চার্জশীট দাখিলের পর আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন আদালত।


Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com