নোটিশ :
জরুরী ভিত্তিতে সারাদেশে বিভাগীয় ব্যুরো প্রধান, জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে সাংবাদিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগণকে সিভি, জাতীয় পরিচয়পত্রের স্কান কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবির সাথে নিজের লেখা একটি সংবাদ ই-মেইলে পাঠাতে হবে। ই-মেইল :sidneynews24@gmail.com
শিরোনাম :
সৌদি আরব, ওমান সহযোগিতা আরও বাড়াতে সম্মত হয়েছে বাঙালি রান্না নিয়ে এগিয়ে চলেছেন কিশোয়ার নতুন অর্থবছরের শুরুতে অস্ট্রেলিয়ার অভিবাসন আইনে এসেছে বেশ কয়েকটি পরিবর্তন কবি আদিত্য নজরুলের কবিতা দুঃখ পেলে পাথরও কাঁদে – কবি আদিত্য নজরুলের কাব্যগ্রন্থ। রেল শুধু বাড়ি পৌঁছায় না; খুঁজে দেয় জীবনসঙ্গী মায়ের পোট্রের্ট – অহনা নাসরিন খেলা – অহনা নাসরিন|| সিডনিনিউজ রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তি চায় জাতিসংঘ জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে ময়মনসিংহে স্মারকলিপি রাজশাহীর পুঠিয়ায় পৌর মেয়রের বিরুদ্ধে ধর্ষণ মামলা একটি মৃত্যু অতঃপর কিছু প্রশ্ন।। কলমেঃ অহনা নাসরিন সন্ধ্যা নামতেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বসে মাদকের আসর আত্মনির্ভরশীলতাই সফলতা অর্জনের একমাত্র পথ – আব্দুর রহিম হাওলাদার (রাজু) রাজশাহীতে হাইকোর্টের নির্দেশ অমান্য করে অবৈধভাবে বালু তুলছেন প্রভাবশালীরা দৌলতখানে গাজাসহ এক মাদক সেবীকে আটক করেছে এসআই মোস্তফা ভোলার ভেদুরিয়ায় ব্যবসায়ীর ভোগ দখলিয় জমি যবর দখল করতে ভূমিদস্যুদের পায়তাড়া মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলার যুগ্ম আহ্বায়ক হলেন কামরুজ্জামান জনি ও আতিকুর রহমান কানাডায় বড়দিন উদযাপনে সতর্কতা নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও নাহিদা
ঢাকা উত্তর সিটির ৫০নং ওয়ার্ড বাসীর প্রিয় নেতা- ডি এম রাজু আহম্মেদ শাহীন 

ঢাকা উত্তর সিটির ৫০নং ওয়ার্ড বাসীর প্রিয় নেতা- ডি এম রাজু আহম্মেদ শাহীন 

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ ঢাকা মহানগর উত্তর সিটির ৫০নং ওয়ার্ডের মাটি ও মানুষের নেতা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, এডভোকেট সাহারা খাতুনের আস্থাভাজন, রাজপথের লড়াইয়ের এক বীর- যোদ্ধা, ঢাকা মহানগর উত্তর সিটির ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী ডি এম রাজু আহম্মেদ শাহীন । যার কোন তুলনা হয়না ।

এই ত্যাগি আত্মার মনীষী যার শরীরের রন্ধ্রে রন্ধ্রে জাতীর জনকের  জ্বালাময়ী ভাষনে তার রক্ত কনিকায় উজ্জিবিত হয় একটি শব্দ আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি ।

তার সততা, নিরব ভদ্রতা আর দলের দুর্দীনে অন্যায়ের বিরুদ্ধে তার কঠোর অবস্থান দলমত নির্বিশেষে সকলকে রাজনীতির মডেল ধারক বাহক হিসাবে বিমোহিত করেছে তা সর্বজন স্বীকৃত ।

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, এডভোকেট সাহারা খাতুনের আস্থাভাজন ও আওয়ামীলীগের বিপদে ঝাপিয়ে পড়ে নিজের জীবনের তোয়াক্কা না করে আওয়ামী বিরোধীদের বিরুদ্ধে নিজের সর্বশক্তি নিয়ে অবস্থান ভুলেনি এ জাতী । অহংকারহীন বৈপ্লবিক এই নেতার একটিই কথা নিজের স্বার্থ নয়, আগে দলের স্বার্থ ।

এই প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎ কালে তিনি আরোও বলেন, আওয়ামীলীগ সরকারের অর্জিত সাফল্য জনগনের সামনে তুলে ধরতে হবে । এই ৫০নং ওয়ার্ডকে আরো আধুনিক ও সুন্দর নগরী হিসাবে গড়ে তুলতে সবাইকে একসাথে কাজ করতে হবে । বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে সমস্ত অপ- শক্তিকে মোকাবেলা করতে হবে । জীবনের যেকোন মুল্যে প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে ।

ঢাকা মহানগর উত্তর তথা ৫০নং ওয়ার্ডের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগসহ সকল  সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগের নেতৃত্বে দেশের উন্নায়নে কাজ করতে হবে ।

৫০নং ওয়ার্ডের সাধারণ জনগনের সাথে আলাপ কালে জানা যায়, যুবলীগ নেতা ডি এম রাজু আহম্মেদ শাহীন কখনও কারোও ক্ষতি করে নাই বরং তার কাছে গেলে সে তার সাধ্যমত উপকার করার চেষ্টা করেছেন ।

নেতা হিসাবে তার কোন বিকল্প নাই বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে ক্লিন ইমেইজের ধারক বাহকের মধ্যে অন্যতম একজন যুবলীগ নেতা ডি এম রাজু আহম্মেদ শাহীন । বঙ্গবন্ধুর সোনার বাংলায় বঙ্গবন্ধুর একটাই দাবী ছিল তোমরা আমার গরিব ভাইদের ভুলবা না । মনে রাখবা তোমরা তাদের জন্যই ক্ষমতা বসছো ।

এমনটাই অনেক রকম কথা হয় ঐ এলাকার সর্বস্তরের জনগনের সাথে । তাদের কথায় একটাই প্রতিয়মান হয় ভালো মন্দ সব জায়গায় আছে, তবে যুবলীগ নেতা ডি এম রাজু আহম্মেদ শাহীনের কারো সাথে তুলনা হয় না ।

তিনি এলাকাবাসীর হৃদয়য়ের হৃত পিণ্ডের একটি উজ্জল নক্ষত্র । যুবলীগ নেতা ডি এম রাজু আহম্মেদ শাহীনের মতো ত্যাগি নেতার কারনেই বঙ্গবন্ধুর আওয়ামীলীগে আজও রাজপথে মুক্তির শ্লোগানে লাখো মানুষের মিছিল নামে, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আজকের তরুণ প্রজন্ম আগামীর প্রজন্ম ইতিহাস থেকে অনেক কিছু শিখছে এবং শিখবে । আর এই শিক্ষার উপকরণ যুবলীগ নেতা ডি এম রাজু আহম্মেদ শাহীনের মতো একজন আদর্শবান নেতা ।

তিনি এলাকার রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নে সহযোগিতা করে যাচ্ছেন । তিনি নিজেও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক, ব্যাবসায়ীক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িতরয়েছেন । এলাকাবাসীর সুখদুঃখের অংশীদার হয়ে তাদের সেবা করার লক্ষেই ঢাকা উত্তর সিটির ৫০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী হয়েছেন ।


Leave a Reply

Your email address will not be published.




এটি হাসনা ফাউন্ডেশনের একটি অঙ্গ প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,অডিও,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা বেআইনি । copyright© All rights reserved © 2018 sidneynews24.com  
Desing & Developed BY ServerNeed.com